শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টেে অভিযানে ১০হাজার টাকা জরিমানা! পাটগ্রামে নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আদিতমারী উপজেলা জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত লালমনিরহাটে সন্ত্রাসী কিশোর গ্যাং কর্তৃক জোরপূর্বক স্বাক্ষর; হামলার স্বীকার প্রধান শিক্ষিকা লিপিকা চৌধুরী! লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ পরিষদ (ধরলা) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ এর কমিটির অনুমোদন নিষিদ্ধ মাদক টাপেন্টাডল ট্যাবলেট বিক্রি, ফার্মেসী মালিকসহ দুইজনের জেল জরিমানা লালমনিরহাটের লতাবর একরামিয়া রহমানিয়া আলিম মাদরাসার বিভিন্ন খাতের অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠেছে! লালমনিরহাট জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এঁর আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত লালমনিরহাট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠিত
লালমনিরহাট জেলায় পালিত হলো জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২

লালমনিরহাট জেলায় পালিত হলো জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২

আলোর মনি রিপোর্ট: “বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” শ্লোগানকে সামনে রেখে ইউএসএআইডি’র আর্থিক সহযোগিতায় এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর কারিগরি সহযোগিতায় লালমনিরহাট জেলায় আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত “প্রমোটিং পিস এণ্ড জাস্টিস (পিপিজে)- লালমনিরহাট প্রকল্পের আওতায় লালমনিরহাট জেলা লিগ্যাল এইড কমিটি এবং আরডিআরএস বাংলাদেশ এর যৌথ আয়োজনে লালমনিরহাট জজ আদালত চত্ত্বরে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উদযাপিত হলো বৃহস্পতিবার (২৮ এপ্রিল) জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২। এই দিবসটি যথাযথ মর্যাদায় পালন করার উদ্দেশ্যে লালমনিরহাট জজ আদালত চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে লালমনিরহাট জেলার প্রধান প্রধান সড়ক হয়ে মিশন মোড় দিয়ে জজ আদালত চত্ত্বরে র‌্যালীটি শেষ হয় এই র‌্যালীতে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার জেলা প্রশাসক, বিজ্ঞ বিচারকবৃন্দ, পুলিশ সুপার, মেয়র, কারাপরিদর্শক আইনজীবি সমিতির সভাপতি এবং বারের সকল আইনজীবিবৃন্দ ও কোর্টস্টাফ, সাংবাদিকবৃন্দ। এরপর লালমনিরহাট আইনজীবি সমিতির হলরুমে দিবসটির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমনিরহাট জেলা ও দায়রা জজ এবং লালমনিরহাট জেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান-এঁর সভাপতিত্বে এ আলোচনা সভা হয়েছে।

 

উল্লেখ্য যে, লালমনিরহাট সদর উপজেলা লিগ্যাল এইড কমিটি ও আরডিআরএস বাংলাদেশ যৌথ আয়োজনে “প্রমোটিং পিস এণ্ড জাস্টিস (পিপিজে)- লালমনিরহাট, প্রকল্পের আওতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন-এঁর নেতৃত্বে আরও একটি র‌্যালী হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লতিফা বেগম লাকী, লালমনিরহাট সদর উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোছাঃ রশিদা বেগম ও লালমনিরহাট সদর থানার অফিসার্স ইনচার্জ। উক্ত র‌্যালীতে উপজেলা কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন আরডিআরএস বাংলাদেশ এর (পিপিজে) প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম বিপ্লব, ফাইন্যান্স অফিসার মোঃ সিফাত মোহাম্মদ আলী ও প্রজেক্ট অফিসার মোঃ রবিউল ইসলাম ও আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার আরডিআরএস বাংলাদেশ এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone